২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঢাকার ব্যবসায়ীর লাশ পাওয়া গেল রাজাপুরে

-

ঝালকাঠির রাজাপুর সদরের আদর্শপাড়া এলাকা থেকে মো: আজিজুল হক (৪৫) নামে ঢাকার এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে হাজী মঞ্জিল নামে একটি বাড়ির সামনে থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, নিহত ব্যক্তির বিষয়ে স্থানীয়রা কোনো তথ্য জানাতে পারছে না। তবে তার পকেটে পাওয়া জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী তার নাম মো: আজিজুল হক, বাবার নাম মো: আবুল কালাম আজাদ। রাজধানীর নিউ মার্কেট থানাধীন এ্যলিফ্যান্ট রোডে তার বাসা।

এ ছাড়া তার পকেটে একটি পরিবহনের টিকেট পাওয়া গেছে। টিকেটের তথ্য অনুযায়ী তিনি গতকাল বৃহস্পতিবার ঢাকা থেকে রাজাপুরে এসেছেন।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ৮টার দিকে হাজী মঞ্চিলের ছাদ থেকে ভারী কিছু নিচে পড়ার শব্দ পাওয়া যায়। পরে প্রতিবেশীরা ওই ব্যক্তির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। তবে ওই ব্যক্তি কীভাবে হাজী মঞ্জিলের ছাদে গেলেন, তিনি নিজে লাফিয়ে পড়েছেন নাকি তাকে কেউ ফেলে দিয়েছেন এসব বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু জানাতে পারেননি। নিহত আজিজুলকে এর আগে কেউ এ এলাকায় দেখেননি।

রাজাপুর থানার ওসি মো: শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আশপাশের লোকজনের সাথে কথা বলে বিষয়টি অনুসন্ধান করা হচ্ছে। ওই ব্যক্তির স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।

তিনি আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে এবং তদন্ত করে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল