২৩ জানুয়ারি ২০২১
`

ঢাকার ব্যবসায়ীর লাশ পাওয়া গেল রাজাপুরে

-

ঝালকাঠির রাজাপুর সদরের আদর্শপাড়া এলাকা থেকে মো: আজিজুল হক (৪৫) নামে ঢাকার এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে হাজী মঞ্জিল নামে একটি বাড়ির সামনে থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, নিহত ব্যক্তির বিষয়ে স্থানীয়রা কোনো তথ্য জানাতে পারছে না। তবে তার পকেটে পাওয়া জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী তার নাম মো: আজিজুল হক, বাবার নাম মো: আবুল কালাম আজাদ। রাজধানীর নিউ মার্কেট থানাধীন এ্যলিফ্যান্ট রোডে তার বাসা।

এ ছাড়া তার পকেটে একটি পরিবহনের টিকেট পাওয়া গেছে। টিকেটের তথ্য অনুযায়ী তিনি গতকাল বৃহস্পতিবার ঢাকা থেকে রাজাপুরে এসেছেন।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ৮টার দিকে হাজী মঞ্চিলের ছাদ থেকে ভারী কিছু নিচে পড়ার শব্দ পাওয়া যায়। পরে প্রতিবেশীরা ওই ব্যক্তির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। তবে ওই ব্যক্তি কীভাবে হাজী মঞ্জিলের ছাদে গেলেন, তিনি নিজে লাফিয়ে পড়েছেন নাকি তাকে কেউ ফেলে দিয়েছেন এসব বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু জানাতে পারেননি। নিহত আজিজুলকে এর আগে কেউ এ এলাকায় দেখেননি।

রাজাপুর থানার ওসি মো: শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আশপাশের লোকজনের সাথে কথা বলে বিষয়টি অনুসন্ধান করা হচ্ছে। ওই ব্যক্তির স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।

তিনি আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে এবং তদন্ত করে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


প্রয়োজনে বিদেশী জাহাজকে গুলি করতে পারবে চীনা কোস্ট গার্ড ভিন্ন ভিন্ন ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস, ঢাকা আবাহনী ও পুলিশ করোনার বিস্তার রোধে গণপরিবহনে কথা না বলার পরামর্শ হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় নিহত ২ অন্ন-বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা : তথ্যমন্ত্রী শিক্ষার্থীদের দাবিতে ‘একাত্মতা’ : খুবির এক শিক্ষক বরখাস্ত ও দু’জন অপসারণ রেকর্ড পরিমাণ টাকা ও স্বর্ণালঙ্কার মিলল পাগলা মসজিদের দান বাক্সে ‘নতুন’ মধ্যপ্রাচ্য : প্রেসিডেন্ট জো বাইডেনের সামনে অগ্নিপরীক্ষা কর্তৃত্ববাদী ও একপক্ষীয় শাসনকে রুখে দিতে হবে : শামসুজ্জামান দুদু হুথিদের কালো তালিকাভুক্ত করার বিষয়টি মূল্যায়ন করছে বাইডেন প্রশাসন বাইডেন সরকারের সাথে যোগাযোগের কোনো ইচ্ছা তেহরানের নেই : উপ-পররাষ্ট্রমন্ত্রী

সকল