২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভাণ্ডারিয়ায় টেম্পু উল্টে কলেজছাত্র নিহত

-

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় টেম্পু উল্টে মো: হাসান হাওলাদার (১৭) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। বুধবার সকালে ভাণ্ডারিয়ার-বানাই সড়কের কানুয়া সরকারি পুকুরের কাছে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত ওই কলেজছাত্র পাশের ঝালকাঠী জেলার কাঁঠালিয়া উপজেলার উত্তর চেঁচরি গ্রামের জুয়েল আহম্মেদ হাওলাদারের ছেলে। তিনি ঢাকার একটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্র জানায়, ওই কলেজছাত্র বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তার মায়ের সাথে করে ভাণ্ডারিয়া উপজেলার নানা বাড়ি থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন। এ সময় ভাণ্ডারিয়ার বানাই সড়কের কানুয়া সরকারি পুকুরের কাছে গিয়ে টেম্পুটি হঠাৎ উল্টে যায়। এতে ওই কলেজছাত্র গুরুতর আহত হন।

পরে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আলী আজম জানান, ওই কলেজছাত্রকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।


আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল