২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কাউখালীতে মায়ের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদণ্ড

কাউখালীতে মায়ের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদণ্ড - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের কাউখালীতে মায়ের করা অভিযোগের প্রেক্ষিতে মাদকাসক্ত ছেলেকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথি এ দণ্ডাদেশ দেন।

সাজাপ্রাপ্ত ওই যুবক হলেন কাউখালীর চিরাপাড়া পার-সাতুরিয়া ইউনিয়নের দক্ষিণ নিলতী গ্রামের মো: শাহাজাহান হাওলাদারের ছেলে চাঁন হাওলাদার (২২)। তাকে পুলিশের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে তার মা হেলেনা বেগম মাদকাসক্ত ছেলের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করেন।

হেলেনা বেগম জানান, চাঁন অটোরিকশা চালাতেন। প্রায় তিন চার বছর আগে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। মাদকের টাকার জন্য চাঁন প্রায়ই বাড়িতে অত্যাচার করতেন। সম্প্রতি তার অত্যাচারের মাত্রা আরো বেড়ে যায়। শনিবার তিনি নিজের ঘরে ভাঙচুর করেন। অতিষ্ঠ হয়ে কোনো উপায় না পেয়ে তিনি ও তার বড় ছেলে স্বপন হাওলাদার কাউখালীর উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোছা: খালেদা খাতুন রেখা বলেন, ‘অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালতের বিচারক জান্নাত আরা তিথি ও কাউখালী থানার পুলিশকে ঘটনাস্থলে পাঠাই। ভ্রাম্যমাণ আদালত বাড়িতে গিয়ে চাঁনকে আটক করে। এ সময় তার কাছে দুই পিছ ইয়াবা ও মাদকদ্রব্য সেবনের সরঞ্জাম পাওয়া যায়। পরে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। চাঁন মাদক সেবন ও অত্যাচারের কথা স্বীকার করেছেন।’


আরো সংবাদ



premium cement