২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অপহরণের পাঁচদিন পর উদ্ধার কিশোরী, আটক ৩

অপহরণের পাঁচদিন পর উদ্ধার কিশোরী, আটক ৩ - প্রতীকী

অপহরণের পাঁচদিন পর পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় কলেজপড়ুয়া এক কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব-৮। এ অপহরণে সম্পৃক্ত প্রধান অভিযুক্তসহ তিনজনকে আটক করে তারা। বুধবার দুপুরে তাদের গলাচিপা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়।

আটক তিনজন হলেন, পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের শ্রীরামপুর নাসির হাওলাদার (৩৭), পিরোজপুরের সরূপকাঠী থানার ইনদিরহাট ইউনিয়নের বরচাকাঠী গ্রামের নয়ন মোল্লা সোহেল (৩২) ও বরগুনা জেলার পাথরঘাটা থানার কাকচিরা ইউনিয়নের রূপধন গ্রামের সকিনা বেগম (৫০)।

এর আগে এ ঘটনায় মঙ্গলবার রাতে রাঙ্গাবালী থানায় ওই তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ১২ নভেম্বর উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের ১১ নম্বর গ্রাম থেকে কিশোরী সুমি আক্তারকে (মাহবুবুর রহমান কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী) অপহরণ করা হয়। এ ঘটনায় ১৪ নভেম্বর রাঙ্গাবালী থানায় ওই কলেজছাত্রীর ভাই শামিম হাওলাদার একটি সাধারণ ডায়েরি করেন।

একপর্যায় পটুয়াখালী র‌্যাব-৮ কার্যালয়ে গিয়ে সহায়তা চাইলে অভিযান চালিয়ে বরগুনার পাথরঘাটার বিভিন্ন স্থান থেকে অভিযুক্তদের আটক করা হয়।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, উদ্ধার হওয়া কিশোরীর ভাই আটক তিনজনের বিরুদ্ধে একটি মামলা করেছে। আটকৃতদের আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement