২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ভাণ্ডারিয়ায় গৃহবধূ ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

ভাণ্ডারিয়ায় গৃহবধূ ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার - সৃংগৃহীত

গৃহবধূকে (২৫) ধর্ষণের ঘটনায় মাইনুল ইসলাম সরদার (৩০) নামে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার সকালে তাকে গ্রেফতার করা হয়। পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। মাইনুল ইসলাম উপজেলার একই গ্রামের মোয়াজ্জেম রহমান সরদারের ছেলে।

থানা ও স্থানীয় সূত্র জানায়, গত ১৪ নভেম্বর গভীর রাতে উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামের ওই গৃহবধূ তার সাত বছরের শিশুকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। ফাঁকা ঘরে কৌশলে প্রবেশ করে একই গ্রামের বখাটে মাইনুল ইসলাম সরদার ওই রাতে গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

এ ঘটনায় পর দিন সকালে ওই গৃহবধূ ধর্ষক মাইনুল ইসলামকে আসামি করে ভাণ্ডারিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। ঘটনার পর থেকে বখাটে মাইনুল ইসলাম পালিয়ে ছিলেন। বুধবার সকালে ভাণ্ডারিয়া থানার এসআই হুমায়ন কবির অনুসন্ধান চালিয়ে উপজেলার ইকড়ি ইউনিয়নে আত্মগোপনে থাকা মাইনুলের বোনের বাসা থেকে তাকে গ্রেফতার করে।

এলাকাবাসী জানায়, বখাটে মাইনুল একজন মাদকসেবি। মাদকসেবনের দায়ে ইতোপূর্বে তার এক বছরের সাজাও হয়ে ছিলো। ২০১৪ সালে মাইনুল বিয়ে করেন। তার অপকর্ম দেখে স্ত্রীও তাকে ছেড়ে চলে যায়।

ভাণ্ডারিয়া থানার এসআই হুমায়ন কবির বলেন, গ্রেফতার আসামি পুলিশ হেফাজতে আছে। তাকে দ্রুত জেল হাজতে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement