২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিরামপুরে চলন্তট্রাকের ধাক্কায় নিহত ১

বিরামপুরে চলন্তট্রাকের ধাক্কায় নিহত ১ - সৃংগৃহীত

দিনাজপুরের বিরামপুরে দাঁড়িয়ে থাকা ট্রাককে চলন্ত ট্রাক ধাক্কা দিলে হামিদুল ইসলাম নামক একজন নিহত হয়েছেন। এ ঘটনায় বাবু শেখ ও কাঞ্চন চৌহান নামের দুই ব্যক্তি আহত হয়েছেন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কত্যর্বরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

নিহত হামিদুল ইসলাম (৪৫) জেলার সদর উপজেলার ফকিরপাড়া মহল্লার মৃত জামাল উদ্দিনের ছেলে। আহতরা হলেন জেলার সদর উপজেলার এলজিইডি মোড় এলাকার হিরা চৌহানের ছেলে কাঞ্চন চৌহান ও পাশের নবাবগঞ্জ উপজেলার কটকটিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে বাবু শেখ।

শনিবার পৌর শহরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট রেলঘুমটি (জোয়াল কামড়া) নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট রেলগুমটি নামকস্থানে রাস্তার পাশে একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৫৩৯১০) চাকা বিকল হওয়ায় দাঁড়িয়েছিল। এসময় পিছন দিক থেকে আসা অপর একটি কভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে কভার্ডভ্যানটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় ও ঘটনাস্থলেই হামিদুল ইসলাম নিহত হয় ও বাবু শেখ এবং কাঞ্চন চৌহান গুরুতর আহত হয়।

ওসি আরো জানান, নিহত হামিদুলের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি থানা হেফাজতে রয়েছে।


আরো সংবাদ



premium cement