০৫ ডিসেম্বর ২০২০

মহানবীকে (স.) অবমাননার প্রতিবাদে গলাচিপায় বিক্ষোভ ও সমাবেশ

মহানবীকে (স.) অবমাননার প্রতিবাদে গলাচিপায় বিক্ষোভ ও সমাবেশ - নয়া দিগন্ত

ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদের (স.) ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পটুয়াখালীর গলাচিপা উপজেলা ইমাম পরিষদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

শনিবার সকালে পৌরএলাকার জৈনপুরীর খানকা থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে উপজেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা মো. ওয়ালি উল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন হাফেজ মাওলানা হুমায়ুন কবির, হাফেজ মাওলানা কাইউম, হাফেজ মাওলানা দলিল উদ্দীন, হাফেজ মাওলানা মো. সোলাইমান প্রমুখ


আরো সংবাদ

মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় (১০৬৬২)বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৯২৬৬)ইরানি বিজ্ঞানী হত্যাকাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন বাইডেন (৯১৬১)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৭৪৬২)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৭০৯১)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৬৭৯৭)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৬৭৯২)আমারও একটি ধর্ম আছে (৬২৮৯)নতুন পরমাণু কেন্দ্রে জ্বালানী ঢোকানোর কাজ শুরু করেছে পাকিস্তান (৫৫৪৩)ইরানের পরমাণু কর্মসূচির রিপোর্ট ফাঁসের নিন্দা রাশিয়ার (৫১৯২)