৩০ নভেম্বর ২০২০

ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মুলাদীতে বিক্ষোভ

ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মুলাদীতে বিক্ষোভ - নয়া দিগন্ত

ফ্রান্সে মহানবী (সা.) নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বরিশালের মুলাদীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার করেছে ইসলামী আন্দোলন। শনিবার সকালে উপজেলার কেন্দ্রীয় ঈদগাঁ ময়দান থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একইস্থানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ইসলামী আন্দোলনের মুলাদী উপজেলার সভাপতি এফ এম মাইনুল ইসলামে সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, সেক্রেটারী মাওলানা নেছার উদ্দিন সিকদার, সাংগঠনিক সম্পাদক মুফতি মাওঃ রফিকুল ইসলাম ও সহ-সভাপতি রুহুল আমিন খান প্রমুখ।

জাতীয় ইমাম সিমিতির মুলাদী পৌরসভার সভাপতি মাওলানা ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন, জাতীয় ইমাম সমিতির মুলাদী উপজেলার সাধারণ সম্পাদক মুফতি মাওলানা হাফেজ রফিকুল ইসলাম।

বক্তারা বলেন, অবিলম্বে ফ্রান্সের প্রশাসনকে মুসলিম জাতির কাছে ক্ষমা চাইতে হবে। নচেৎ ফ্রান্সের সাথে সকল কুটনৈতিক সম্পর্ক বর্জন করতে হবে। ফ্রান্সের পণ্য বর্জন কর, করতে হবে। ইসলামের শত্রুরা, হুশিয়ার সাবধান। আমরা সবাই রাসূল সেনা, ভয় করি না বুলেট বোমা। রাসূল নিয়ে অবমাননা সহ্য করা হবে না। এ শ্লোগানে আকাশ বাতাস মুখরিত করে ছিল বিক্ষোভকারীরা।


আরো সংবাদ