০৫ ডিসেম্বর ২০২০

রাঙ্গাবালীতে গৃহবধূর লাশ উদ্ধার

রাঙ্গাবালীতে গৃহবধূর লাশ উদ্ধার - প্রতীকী

পটুয়াখালীর রাঙ্গাবালীতে রিপা বেগম (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার জুগিরহাওলা গ্রাম থেকে তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

জানা যায়, দুই বছর আগে জুগিরহাওলা গ্রামের ফরিদ প্যাদার সাথে একই গ্রামের রিপার বিয়ে হয়। পারিবারিক অভাব-অনটনের কারণে ফরিদ ঢাকায় দিনমজুরের কাজ করতেন। রিপা থাকতেন তার বাবার বাড়িতে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত সপ্তাহে ফরিদ এলাকায় এসে শ্বশুর বাড়িতে যান। এসময় শাশুড়ির কাছে টাকা চেয়েছিলেন ফরিদ। পরে শাশুড়ি টাকা না দিলে শুক্রবার কাউকে কিছু না জানিয়ে স্ত্রীকে রেখে ফরিদ তার নিজ বাড়িতে চলে যান। পরে বিকেলে ফরিদের কাছে চলে আসেন তার স্ত্রী রিপা। ওই দিন রাত ১০টার দিকে বিষপান করেন রিপা। পরে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান ওই গৃহবধূ।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মোস্তফা কামাল বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামীর সাথে অভিমান করে বিষপান করে আত্মহত্যা করেছেন ওই গৃহবধূ। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।


আরো সংবাদ