১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

নিষেধাজ্ঞার সময় ইলিশ শিকার, ভ্রাম্যমাণ আদালতে ২ জেলের কারাদণ্ড

নিষেধাজ্ঞার সময় ইলিশ শিকার, ভ্রাম্যমাণ আদালতে ২ জেলের কারাদণ্ড - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর দুমকিতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরায় সালাম হাওলাদার (৩৫) ও মো. ইদ্রিস গাজী (২৪) নামে দুই জেলের দুই বছর করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় দুমকি উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আল-ইমরান পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে তাদের এ দণ্ডাদেশ দেন।

উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. নাসির উদ্দিন জানান, সোমবার সকাল ৮টার দিকে পাতাবুনিয়া ইউনিয়নের কাছে পায়রা নদীতে কারেন্টজাল ফেলে মাছ ধরতে গেলে ওই জেলেদের আটক করা হয়। তাদের উভয়ের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি এলাকায়।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান বলেন, দণ্ডপ্রাপ্ত আসামিদের বিকেলে জেলা কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল