০২ ডিসেম্বর ২০২০

ঘুরতে নিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ, দেখে ফেলে ৫ জনের ধর্ষণচেষ্টা

-

বরিশালের আগৈলঝাড়ায় এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনা দেখে ফেলে পাঁচজন। তারাও ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনায় ওই কলেজছাত্রী মঙ্গলবার মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের জোবারপাড় গ্রামের এক কলেজছাত্রীর সাথে পরিচয়ের সূত্র ধরে বাকাল গ্রামের নয়ন মণ্ডল অষ্টমী পূজার দিন (২৪ অক্টোবর রাতে) জোবারপাড় ইটের ভাটা নামক স্থানে ওই ছাত্রীকে নিয়ে ঘুরতে যান। পরে সেখানে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করেন। এঘটনা দেখে ফেলে বাকাল গ্রামের ইমু মিয়া, সুজন, সুমন মিয়াসহ পাঁচজনের একটি দল।

তারা ওই কলেজছাত্রী ও নয়নকে তুলে নিয়ে বাকালহাট নামে একটি বিদ্যালয়ের আলাদা দুটি কক্ষে আটকে রেখে যুবকরা ওই কলেজছাত্রীকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায়। তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ধর্ষণে ব্যর্থ হয় বখাটে যুবকরা।

এঘটনায় ওই কলেজছাত্রী মঙ্গলবার সকালে নয়ন মণ্ডলের বিরুদ্ধে ধর্ষণ ও অন্য যুবকদের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে আসামিদের গ্রেফতারের চেষ্টা করছেন বলে জানান। ওই কলেজছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল ওসিসিতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ