২৭ নভেম্বর ২০২০

বরিশালে ব্র্যাক ব্যাংক অফিসারের লাশ উদ্ধার

-

বরিশালের গৌরনদীতে ব্র্যাক ব্যাংকের সাবেক কর্মকর্তা পল্লব রায়ের (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলা গেট-সংলগ্ন ভাড়াটিয়া বাসা থেকে শনিবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার হয়।

জানা গেছে, যশোর জেলার মনিরামপুর উপজেলার ঝাপা এলাকার বাসিন্দা অশোক রায়ের ছেলে পল্লব রায় দীর্ঘ দিন ব্র্যাক ব্যাংকের গৌরনদীর টরকী শাখার অফিসার হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি মাদারীপুর শাখায় কর্মরত থাকাকালীন দেড় মাস আগে করোনাকালীন ছাটাইয়ের ফলে তিনি চাকরিচ্যুত হন।

টরকী শাখায় কর্মরত থাকাকালীন পল্লব রায় তার স্ত্রী ও এক ছেলে সন্তানকে নিয়ে গৌরনদী উপজেলা গেটের রুহুল আমিনের বাসায় ভাড়া থাকতেন। শুক্রবার বিকেলে স্ত্রী ও তার সন্তানকে শ্বশুরবাড়ি বাগেরহাটে দিয়ে আসেন পল্লব রায়। রাতে তিনি একাকি বাসায় ঘুমিয়ে ছিলেন। শনিবার বিকেল পর্যন্ত তার বাসার দরজা বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। তারা থানা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসার দরজা ভেঙে পল্লব রায়ের লাশ উদ্ধার করেন।

গৌরনদী মডেল থানার ওসি মো: আফজাল হোসেন জানান, লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


আরো সংবাদ