২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাঙ্গাবালীতে গৃহবধূ ধর্ষণের পর ফের ধর্ষণচেষ্টা, যুবককে গণপিটুনি

রাঙ্গাবালীতে গৃহবধূ ধর্ষণের পর ফের ধর্ষণচেষ্টা, যুবককে গণপিটুনি - সংগৃহীত

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের দেড়মাসের মাথায় এবার ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ অভিযোগে নবীন প্যাদা (৩৫) নামের এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

রোববার মধ্যরাতে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার সকালে রাঙ্গাবালী থানায় ধর্ষণচেষ্টার মামলা করে ওই গৃহবধূ। পরে পুলিশ হেফাজতে থাকা অভিযুক্ত একমাত্র আসামি নবীনকে আদালতে প্রেরণ করা হয়। নবীন বাইলাবুনিয়া গ্রামের মৃত নুরু প্যাদার ছেলে।

স্থানীয়রা জানায়, ওই গৃহবধূর স্বামী ঢাকায় ট্রাকের হেলফার (চালকের সহযোগী) হিসেবে কাজ করে। ছোট ছেলে মাদ্রাসায় থেকে লেখাপড়া করে আর বড় ছেলে বাড়িতে থাকে। মামলার এজাহারে উল্লেখ করা হয়, রোববার রাত ১২ টার দিকে পেছনের দরজা দিয়ে ঘরে ঢুকে ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে নবীন।

জানা গেছে, ধর্ষণচেষ্টার সময় গৃহবধূ চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুঁটে এসে নবীনকে গণপিটুনি দিয়ে বেঁধে রাখে। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এর আগে চলতি বছরের ২৪ আগস্ট ঘরের দরজা ভেঙে দুই সন্তানের এই জননীকে ধর্ষণ করার অভিযোগ ওঠে নবীনের বিরুদ্ধে। এ ঘটনায় পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ (পিটিশন কেস নং-২৩০) করা হয়। অভিযোগটি তদন্তাধীন। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই রোববার রাতে ধর্ষণচেষ্টা চালানোর অভিযোগ ওঠে নবীনের বিরুদ্ধে। তবে স্থানীয়দের কেউ কেউ বলছেন, তাদের মধ্যে পরকীয়া সম্পর্ক ছিল।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, ধর্ষণচেষ্টার খবর পেয়ে তাৎক্ষণিক আসামীকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement