২০ অক্টোবর ২০২০

নাটকে জিয়াউর রহমানকে কটুক্তির প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

নাটকে জিয়াউর রহমানকে কটুক্তির প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ - সংগৃহীত

বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নিয়ে টিভি অভিনেতা সাজু খাদেম ইতিহাস বিকৃত নাটক তৈরী ও তাকে নিয়ে যে কুরুচিপূর্ণ কটুক্তি করেছেন তার প্রতিবাদে বিক্ষোভ করেছি আমতলী উপজেলা ছাত্রদল।

বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ের সামনে থেকে সদ্য কেন্দ্র ঘোষিত উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মো. ইমরান খানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শুরু হয়ে পুরান বাজারের সড়কগুলো প্রদক্ষিণ শেষে পুনঃরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সদ্য কেন্দ্র ঘোষিত পৌর ছাত্রদলের আহবায়ক এনামুল হক সোহাগ, সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক মো. রাজিব মৃধাসহ ছাত্রদলের নেতা-কর্মীরা।

বক্তারা বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নিয়ে টিভি অভিনেতা সাজু খাদেম ইতিহাস বিকৃত করে যে নাটক তৈরী ও তাকে নিয়ে যে কুরুচিপূর্ণ কটুক্তি করেছেন তার প্রতিবাদ জানিয়ে সাজু খাদেমের কুশপুত্তলিকা দাহ করেন।


আরো সংবাদ

ঝিনাইদহে বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত আলুর দাম আরো ৫ টাকা বাড়ানোর সিদ্ধান্ত দলের পরীক্ষিত নেতা-কর্মীদের কমিটিতে স্থান দিতে হবে : তোফায়েল আহমেদ প্রেসিডেন্ট নির্বাচন : আমেরিকার কাছ থেকে যা যা পেতে চায় বাংলাদেশ ব্যর্থতার জন্য বিএনপির নেতাদের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী ঢাবি ভর্তি পরীক্ষা হবে সশরীরে, নম্বর বিভাজনে আসছে পরিবর্তন বাঘাইছড়িতে প্রতিপক্ষের সাথে বন্দুকযুদ্ধে পিসিপি নেতা নিহত করোনা : বিদেশগামীদের নমুনা পরীক্ষায় ১০ প্রতিষ্ঠানকে অনুমতি তথ্য প্রযুক্তি খাতে আরো ১০ লাখ কর্মসংস্থান নিশ্চিত করা হবে : পলক ঢাকা-১৮ উপ-নির্বাচন আমাদের জন্য একটা বিরাট চ্যালেঞ্জ : আমান দেশে করোনায় আরো ১৮ জনের মৃত্যু

সকল