২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মুলাদীতে শিক্ষা সচিব মাহবুব হোসনের সাথে শিক্ষকদের মতবিনিময়

মুলাদীতে শিক্ষা সচিব মাহবুব হোসনের সাথে শিক্ষকদের মতবিনিময় - নয়া দিগন্ত

বরিশালের মুলাদীতে শিক্ষকদের সাথে মতবিনিময় করেছেন শিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. মাহবুব হোসেন। বৃহস্পতিবার উপজেলার শহীদ আলতাফ মাহমুদ অডিটরিয়ামে মতবিনিময় সভায় তিনি সততা ও আন্তরিকতার সাথে যার যার অবস্থানে থেকে কাজ করে যাওয়ার আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুচ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল অঞ্চলের পরিচালক প্রফেসর মো. মোয়াজ্জেম হোসেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল অঞ্চলের উপপরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মো. আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আবদুল বারী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইয়েদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল ইসলাম সবুজ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালেহ হাওলাদার ও মুলাদী থানা অফিসার ইনচার্জ মো. ফয়েজ আহম্মদ মৃধা প্রমুখ।

মতবিনিময় সময় শিক্ষা সচিব মো. মাহবুব হোসনকে মুলাদী সরকারী কলেজ, আরিফ মাহমুদ ডিগ্রী কলেজ, মুলাদী সরকারী মাহমুদজান মাধ্যমিক বিদ্যালয়, পূর্ব হোসনাবাদ ডিগ্রী কলেজ, চরকালেখান আদর্শ ডিগ্রী কলেজ, আলরাজি ইন্টারন্যাশনাল স্কুল ও হাজী সৈয়দ বদরুল হোসেন কলেজ, উপজেলার সাংবাদিকদের বিভিন্ন সংগঠন ও রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় মতবিনিময় সময় স্কুল ছাত্রদের মাঝে ব্যাগ বিতরণ ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement