২৮ অক্টোবর ২০২০

পুলিশি প্রহরায় কারাগারের পথে মিন্নিসহ ফাঁসির আসামিরা


বরগুনার রিফাত হত্যা মামলায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে এ মামলার রায় ঘোষণা করেন বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান।

এছাড়া এ মামলায় ৪ জনকে খালাস প্রদান করা হয়েছে।

রায়ের পর বেলা ২টা ৫০ মিনিটে আদালত চত্বরে রাখা একটি কালো রংয়ের মাইক্রো বাসে করে মিন্নিকে কারাগারে নিয়ে যাওয়া হয়। এরপর আদালত থেকে একে একে বেড়িয়ে আসেন ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিরা। তাদের প্রিজন ভ্যানে করে কারাগারে নিয়ে যাওয়া হয়। এসময় কড়া পুলিশি নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে তাদের নিয়ে যাওয়া হয়।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন মো. রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজী (২৩), আল কাইয়ুম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রেজোয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২), মো. হাসান (১৯) ও আয়শা সিদ্দিকা মিন্নি (১৯)।

এছাড়া এ মামলায় চার আসামিকে বেকসুর খালাস প্রদান করা হয়েছে। খালাসপ্রাপ্তরা হলেন- মো. মুসা (২২), রাফিউল ইসলাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কামরুল হাসান সায়মুন (২১)।


আরো সংবাদ

বিসিবি টি-টুয়েন্টি টুর্নামেন্টের নাম হবে ‘বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ’ ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন চায়ের দোকানি রায়পুরায় ধানক্ষেত থেকে বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি ইরফান সেলিমের মামলা তদন্ত করবে ডিবি পটিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত ছাত্রীকে গণধর্ষণ : অবশেষে গ্রেফতার দেখানো হলো এএসআই রাহেনুলকে বিতর্কিত ফরাসি পত্রিকা শার্লি এবদু’র বিরুদ্ধে ব্যবস্থা নেবে তুরস্ক ভিডিও গান দেখানোর প্রলোভনে শিশুকে গণধর্ষণ, গ্রেফতার ২ র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান বিয়ের নাটক সাজিয়েও রেহাই হয়নি ধর্ষকের

সকল