২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভোলায় স্ত্রী ও সন্তানকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

- ছবি : নয়া দিগন্ত

ভোলার দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর ইউনিয়নে স্ত্রী শাহনাজ ও সাত মাসের মেয়ে মোহনাকে হত্যার দায়ে আদালত ড্রাইভার মো: বেলাল হোসেনকে মৃত্যুদণ্ড দিয়েছেন।

মঙ্গলবার ভোলা জেলা দায়রা জজ মো: মাহমুদুল হক এ রায় দেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২ জুন নিজঘরে ঘুমন্ত স্ত্রী শাহনাজ বেগমকে তার স্বামী আসামি বেলাল হোসেন ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে কম্বলে পেঁচিয়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেন। ওই আগুনে পাশে শুয়ে থাকা তার সাত মাস বয়সের শিশুসন্তানটিও মারা যায়।

আদালত স্ত্রী ও নিজ সন্তানকে হত্যার দায়ে বাংলাদেশ দণ্ডবিধি ৩০২ ধারা মোতাবেক দোষী সাব্যস্ত করে আসামিকে ফাঁসিতে মৃত্যু না হওয়া পর্যন্ত ঝুঁলিয়ে রেখে মৃত্যুদণ্ড কার্যকরের রায় দিয়েছেন। এছাড়াও দণ্ডবিধি ২০১ ধারা মোতাবেক আসামিকে ২০ হাজার টাকা জরিমানা ও ১০ বছরের সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়েছে।

এ হত্যা মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আশরাফ হোসেন লাবু ও আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট স্বপন কৃষ্ণ দে।


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল