২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নানা বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

- প্রতীকী ছবি

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে মোঃ হৃদয় (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার বিকেলে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের দক্ষিণ চরমোন্তাজ গ্রামে এ ঘটনা ঘটে।

শিশু হৃদয় উপজেলার সদর ইউনিয়নের আমলিবাড়িয়া গ্রামের আমছার চৌকিদারের ছেলে। চরমোন্তাজ গ্রামে নানা মনির খানের বাড়িতে বেড়াতে এসেছিল সে।

জানা গেছে, সোমবার বিকেলে খেলাধুলা করতে ঘর থেকে বের হয় হৃদয়। দীর্ঘক্ষণ তাকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজির একপর্যায় শিশুটিকে পুকুরে ভেসে উঠতে দেখে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় উপ-স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা ধারণা করছে, খেলতে গিয়ে পুকুরে পড়ে হৃদয়ের মৃত্যু হয়েছে। রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ ঘটনাটি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম

সকল