২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মঠবাড়িয়ায় জোয়ারের স্রোতে সড়ক বিলীন, জনদুর্ভোগ

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন। - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়া-বড়মাছুয়া সড়কের স্থানীয় কালিরহাট বাজার সংলগ্ন হাওলাদার বাড়ির সামনের সড়ক (সওজ) ভারী বর্ষণ ও জোয়ারের অতিরিক্ত পানির চাপে খালগর্ভে বিলীন হয়ে যায়। এতে ব্যস্ততম এ সড়কের যাত্রীবাহী মাহেন্দ্র, টেম্পু, ইজিবাইকসহ পথচারীদের চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

স্থানীয়রা তাৎক্ষণিক চেরাই কাঠ দিয়ে চলাচল করে। খবর পেয়ে বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন।

বেতমোর ইউপির ৪নং ওয়ার্ড সদস্য বাবুল দাস জানান, এ গুরুত্বপূর্ণ সড়ক দিয়ে মঠবাড়িয়া-মাছুয়া-বেতমোর ও পাশের শরণখোলার কয়েক হাজার মানুষ প্রতিদিন চলাচল করে। সড়কটি দেবে যাওয়ায় বুধবার পৌরশহরের সাপ্তাহিক হাটের দিনে চলাচলকারীরা অনেক ভোগান্তির শিকার হন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক বলেন, আন্তঃবিভাগীয় এ সড়কটির কালিরহাট নামক স্থানে খালগর্ভে বিলীন হওয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সংশ্লিষ্ট সড়ক ও জনপথ বিভাগকে দ্রুত মেরামত করার জন্য বলা হয়েছে।

তিনি আরো বলেন, বড়মাছুয়া ও বেতমোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকেও দ্রুত সড়ক সংস্কার কাজে সহযোগিতা করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল