২৮ অক্টোবর ২০২০

মঠবাড়িয়ায় জোয়ারের স্রোতে সড়ক বিলীন, জনদুর্ভোগ

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন। - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়া-বড়মাছুয়া সড়কের স্থানীয় কালিরহাট বাজার সংলগ্ন হাওলাদার বাড়ির সামনের সড়ক (সওজ) ভারী বর্ষণ ও জোয়ারের অতিরিক্ত পানির চাপে খালগর্ভে বিলীন হয়ে যায়। এতে ব্যস্ততম এ সড়কের যাত্রীবাহী মাহেন্দ্র, টেম্পু, ইজিবাইকসহ পথচারীদের চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

স্থানীয়রা তাৎক্ষণিক চেরাই কাঠ দিয়ে চলাচল করে। খবর পেয়ে বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন।

বেতমোর ইউপির ৪নং ওয়ার্ড সদস্য বাবুল দাস জানান, এ গুরুত্বপূর্ণ সড়ক দিয়ে মঠবাড়িয়া-মাছুয়া-বেতমোর ও পাশের শরণখোলার কয়েক হাজার মানুষ প্রতিদিন চলাচল করে। সড়কটি দেবে যাওয়ায় বুধবার পৌরশহরের সাপ্তাহিক হাটের দিনে চলাচলকারীরা অনেক ভোগান্তির শিকার হন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক বলেন, আন্তঃবিভাগীয় এ সড়কটির কালিরহাট নামক স্থানে খালগর্ভে বিলীন হওয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সংশ্লিষ্ট সড়ক ও জনপথ বিভাগকে দ্রুত মেরামত করার জন্য বলা হয়েছে।

তিনি আরো বলেন, বড়মাছুয়া ও বেতমোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকেও দ্রুত সড়ক সংস্কার কাজে সহযোগিতা করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।


আরো সংবাদ

বিতর্কিত ফরাসি পত্রিকা শার্লি হেবদোর বিরুদ্ধে ব্যবস্থা নেবে তুরস্ক ভিডিও গান দেখানোর প্রলোভনে শিশুকে গণধর্ষণ, গ্রেফতার ২ র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান বিয়ের নাটক সাজিয়েও রেহাই হয়নি ধর্ষকের তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ানের কার্টুন : শার্লি এবদোর বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি ভালুকায় চুরি হওয়া ৭ ভরি স্বর্ণ ও আড়াই লাখ টাকাসহ আটক ৩ শায়েস্তাগঞ্জ থেকে নিখোঁজ দুই মাদরাসাছাত্র ঢাকায় উদ্ধার রামগঞ্জে অটোরিক্সার ধাক্কায় শিশু নিহত ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর করোনার দ্বিতীয় ধাপ ঠেকাতে অতিরিক্ত ১০০ মিলিয়ন ইউরো বরাদ্দ করলো ইইউ সালামে জঙ্গিত্ব নেই আছে শান্তিকামনা

সকল