২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজাপুরে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

রাজাপুরে শিশু ধর্ষণের অভিযোগে মামলা - সংগৃহীত

ঝালকাঠির রাজাপুরে নয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। শিশুটির পিতা বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে রাজাপুর থানায় মামলাটি দায়ের করেন।
অভিযুক্ত শাহিন (২০) উপজেলার মঠবাড়ী ইউনিয়নের পুখরিজানা গ্রামের হাকিম খানের ছেলে। ঘটনার পর থেকেই তিনি পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার মঠবাড়ী ইউনিয়নের পুখরিজানা খানবাড়ী এলাকায় গত ১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল আনুমানিক ৫ ঘটিকার সময় শিশুটি তার পাশের হাকিম খানের বাড়িতে গেলে তার ছেলে শাহিন (২০) তাকে সাপ দেখার কথা বলে ঘরে ডেকে নেয়। এ সময় ঘরে কেউ না থাকায় শাহিন ছলনাকরে তার ঘরের ভিতরের রুমে নিয়ে দরজা বন্ধকরে চাকু ও বটি দিয়ে ভয় দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে। সন্ধ্যার আগ মুহুর্তে শাহিনের মা তার ঘরের সামনে এসে দরজা বন্ধ দেখে শাহিনকে ডাকাডাকি করে। শাহিন বিলম্বকরে দরজা খুললে তার মা ঘরের ভিতরে প্রবেশ করে ওই শিশুটিকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়। তখন রাগান্নিত হয়ে শাহিনের মা শাহিনকে মারধর করে এবং ধর্ষণের শিকার শিশুটিকে ঝাড়ু নিয়ে ধাওয়া করে। তারপর শাহিনের মা তার প্রতিবেশীদের কাছে বিষয়টি বলাবলি করে। ভুক্তভোগী ওই শিশুটি আরো জানায় এর আগেও তার বাড়ীর পাশের একটি পুকুরের পাড়ে নিয়ে শাহিন তাকে ধর্ষণ করে এবং ধর্ষণের বিষয়টি যাতে কারো কাছে না জানায় সে জন্য শিশুটিকে চাকু দিয়ে ভয় দেখায়।

এ ঘটনায় শিশুটির বাবা আবুল কালাম বাদী হয়ে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

রাজাপুর থানা পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আমরা ভুক্তভোগী শিশুটির স্বাস্থ্য পরীক্ষা ও আদালতে জবানবন্দি দেওয়ার জন্য পাঠিয়েছি। আসামী শাহিনকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল