২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আগৈলঝাড়ায় শত্রুতার জেরে খামারের ১১০টি হাঁসের মৃত্যু

-

বরিশালের আগৈলঝাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক খামারে বিষ প্রয়োগ করায় ১১০টি ডিম পাড়া হাঁস মারা গেছে। এ ঘটনায় বুধবার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এসআই জসীম উদ্দিন বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। ভূক্তোভোগী খামারি রনজিত অধিকারি উপজেলার পূর্ব পয়সা গ্রামের মৃত রবীন্দ্রনাথ অধিকারির ছেলে।

রনজিতের থানায় দায়ের করা অভিযোগের সূত্রে জানা গেছে, তিনি ধার-দেনা করে নিজের মাছের ঘেরের সাথে হাঁসের খামার গড়ে তুলেছিলেন। অন্য দিনের মতো বুধবার সকালে তিনি খামারের হাঁসগুলোকে খাবার দিয়ে অন্য কাজের জন্য বের হন। তিনি দুপুরে তার খামারে গিয়ে হাঁসগুলো ঝিমুতে দেখতে পান। চিকিৎসক ডাকার আগেই অল্প সময়ের মধ্যে তার চোখের সামনে খামারের ডিমপাড়া ১১০টি হাঁস মারা যায়।

তিনি অভিযোগে বলেন, তার সাথে পূর্ব শত্রুতার জের ধরেই হাঁসের খাবারের সাথে প্রতিপক্ষ দুস্কৃতিকারীরা বিষ প্রয়োগ করে হাঁসগুলো মেরে ফেলেছে। এ ঘটনায় রনজিত অধিকারি বুধবার রাতেই অজ্ঞাতনামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এসআই জসীম উদ্দিন গতকাল বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শণ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত

সকল