২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাঙ্গাবালীতে আশ্রয়ণ ও গুচ্ছগ্রামের বাসিন্দাদের সবজি বীজ বিতরণ

রাঙ্গাবালীতে আশ্রয়ণ ও গুচ্ছগ্রামের বাসিন্দাদের সবজি বীজ বিতরণ -

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় আশ্রয়ণ প্রকল্প ও গুচ্ছগ্রামের অসহায়-দুস্থ এক হাজার বাসিন্দাদের মাঝে সবজি বীজ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার উপজেলার বাহেরচর আশ্রয়ণ প্রকল্পে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

করোনা পরিস্থিতিতে কৃষি উৎপাদন ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশনায় প্রতি ইঞ্চি জমি আবাদের আওতায় আনার লক্ষ্যে উপজেলা প্রশাসনের অর্থায়ণে এবং কৃষি বিভাগের বাস্তবায়নে ৬টি ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্প ও গুচ্ছগ্রামের এক হাজার পরিবারের প্রত্যেককে তিন প্যাকেট করে সবজি বীজ বিতরণ করা হবে।

সবজি বীজ বিতরণের উদ্বোধণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান। তিনি বলেন, আশ্রয়ণ প্রকল্প ও গুচ্ছগ্রামে দুস্থ-অসহায় মানুষ বসবাস করে। করোনা পরিস্থিতিতে তাদের কথা বিবেচনায় রেখে বাগান করার জন্য সবজি বীজ দেওয়া হচ্ছে। এর ফলে ভবিষ্যতে সবজি বাগান করায় তাদের উৎসাহ বাড়বে বলে মনে করি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা গোলাম সগীর ও উপসহকারী কৃষি কর্মকর্তা জুয়েল প্রমুখ।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল