১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নিজ সন্তানরা ফেলে রাখল গোয়াল ঘরে, পুলিশের হস্তক্ষেপে উদ্ধার হলেন বৃদ্ধ

নিজ সন্তানরা ফেলে রাখল গোয়াল ঘরে, পুলিশের হস্তক্ষেপে উদ্ধার হলেন বৃদ্ধ - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় বৃদ্ধ বাবাকে দুই ছেলে দীর্ঘদিন ধরেগোয়াল ঘরে রেখেছিলেন। খবর পেয়ে থানা পুলিশ ওই বৃদ্ধকে গোয়াল ঘর থেকে উদ্ধার করে। আ রোববার দুপুরে উপজেলার ছোটশিংগা গ্রাম থেকে বৃদ্ধ দীনেশ বালাকে (৭০) উদ্ধার করে তার বসত ঘরে থাকার জায়গা করে দেয় পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার টিকিকাটা ইউনিয়নের ছোট শিংগা গ্রামে। ওই গ্রামের মৃত যাদব চন্দ্র বালার ছেলে বৃদ্ধ দীনেশ বালাকে সম্প্রতি তার দুই ছেলে তপন বালা (৪৫) ও তাপস বালা (৩৫) বসত ঘরে না রেখে গোয়াল ঘরে রাখেন।

রোববার গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আজম মাসুদুজ্জামান মিলু বিষয়টি জানতে পারেন। পরে এসআই শাহানাজ পারভীনকে ঘটনাস্থলে পাঠান। এসআই শাহানাজ ঘটনাস্থলে গিয়ে বিষয়টির সত্যতা পান।

পরে বৃদ্ধ দীনেশ বালার দুই ছেলে তপন বালা ও তাপস বালাকে ডেকে জিজ্ঞাসাবাদ করে এবং তাদের কাছ থেকে মুচলেখা নেন। পরে গোয়াল ঘর থেকে ওই বৃদ্ধ দীনেশ বালাকে উদ্ধার করে বসত ঘরে থাকার জায়গা করে দেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আজম মাসুদুজ্জামান মিলু জানান, পাষণ্ড দুই সন্তান তাদের বৃদ্ধ অসহায় বাবাকে গোয়াল ঘরে রেখে অমানবিক আচরণ করেছেন। ওই বৃদ্ধকে গোয়াল ঘরে রাখার খবর পেয়েই দ্রুত পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল