২৯ সেপ্টেম্বর ২০২০

নিজ সন্তানরা ফেলে রাখল গোয়াল ঘরে, পুলিশের হস্তক্ষেপে উদ্ধার হলেন বৃদ্ধ

নিজ সন্তানরা ফেলে রাখল গোয়াল ঘরে, পুলিশের হস্তক্ষেপে উদ্ধার হলেন বৃদ্ধ - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় বৃদ্ধ বাবাকে দুই ছেলে দীর্ঘদিন ধরেগোয়াল ঘরে রেখেছিলেন। খবর পেয়ে থানা পুলিশ ওই বৃদ্ধকে গোয়াল ঘর থেকে উদ্ধার করে। আ রোববার দুপুরে উপজেলার ছোটশিংগা গ্রাম থেকে বৃদ্ধ দীনেশ বালাকে (৭০) উদ্ধার করে তার বসত ঘরে থাকার জায়গা করে দেয় পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার টিকিকাটা ইউনিয়নের ছোট শিংগা গ্রামে। ওই গ্রামের মৃত যাদব চন্দ্র বালার ছেলে বৃদ্ধ দীনেশ বালাকে সম্প্রতি তার দুই ছেলে তপন বালা (৪৫) ও তাপস বালা (৩৫) বসত ঘরে না রেখে গোয়াল ঘরে রাখেন।

রোববার গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আজম মাসুদুজ্জামান মিলু বিষয়টি জানতে পারেন। পরে এসআই শাহানাজ পারভীনকে ঘটনাস্থলে পাঠান। এসআই শাহানাজ ঘটনাস্থলে গিয়ে বিষয়টির সত্যতা পান।

পরে বৃদ্ধ দীনেশ বালার দুই ছেলে তপন বালা ও তাপস বালাকে ডেকে জিজ্ঞাসাবাদ করে এবং তাদের কাছ থেকে মুচলেখা নেন। পরে গোয়াল ঘর থেকে ওই বৃদ্ধ দীনেশ বালাকে উদ্ধার করে বসত ঘরে থাকার জায়গা করে দেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আজম মাসুদুজ্জামান মিলু জানান, পাষণ্ড দুই সন্তান তাদের বৃদ্ধ অসহায় বাবাকে গোয়াল ঘরে রেখে অমানবিক আচরণ করেছেন। ওই বৃদ্ধকে গোয়াল ঘরে রাখার খবর পেয়েই দ্রুত পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো সংবাদ

নওগাঁয় বন্যা পরিস্থিতির অবনতি, হুমকির মুখে আহসানগঞ্জ হাট-সংলগ্ন ব্রিজ স্ত্রীকে পুড়িয়ে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড দেশে করোনায় আরো ২৬ জনের মৃত্যু স্লোভেনিয়ায় বাংলাদেশীসহ ১১৩ অভিবাসী আটক ওমানে বাংলাদেশ স্কুল মাস্কাটের জন্য স্বস্তির খবর মাস্ক কেলেঙ্কারি : জেএমআই চেয়ারম্যান গ্রেফতার জাহালমকে ক্ষতিপূরণ প্রশ্নে রুলের রায় বুধবার রাজনীতিতে চরম দুঃসময় চলছে বিএনপি’র : কাদের আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু ‘সরকারের লোকজনের কয়েকটা মাস্ক পরা দরকার কারণ তারা অনেক ভাইরাসে আক্রান্ত’ ওয়াটার স্কিয়িংয়ে বিশ্বরেকর্ড, ভাইরাল ৬ মাসের শিশু(ভিডিও)

সকল

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)