২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মঠবাড়িয়ায় ৩ খুনের রহস্য উন্মোচন, চিনে ফেলায় সপরিবারে খুন করা হয় অটোচালককে

মঠবাড়িয়ায় ৩ খুনের রহস্য উন্মোচন, চিনে ফেলায় সপরিবারে খুন করা হয় অটোচালককে - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর অটোচালক আয়নাল হক (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তাদের ৩ বছরের একমাত্র শিশু কন্যা আশফিয়ার হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। শনিবার রাতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে পুলিশ।

এ লোমহর্ষক হত্যাকাণ্ডের ৮ দিনের মধ্যে মঠবাড়িয়া থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে শুক্রবার দিবাগত ভোর রাতে হত্যাকাণ্ডে জড়িত প্রধান আসামি অলি বিশ্বাস (৩৮) ও রাকিবকে (২০) গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত অলি উপজেলার ধানীসাফা গ্রামের মৃত্য তুজাম্বর আলীর বিশ্বাসের ছেলে এবং রাকিব একই গ্রামের কাওসার বেপারীর ছেলে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ, মো: মাসুদুজ্জামান মিলু জানান, শনিবার দুপুরে গ্রেফতারকৃত অলি ও রাকিবের স্বিকারোক্তি মতে লুট ও ট্রিপল মার্ডারে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও লুটের টাকা উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান শনিবার রাতে মঠবাড়িয়া থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে বলেন, মুখোশধারী ৪ জন ঘাতক দস্যুতার জন্যই সিঁদ কেটে আয়নালের বসত ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকে মারধর করে নগদ টাকা ও বিভিন্ন মালামাল লুট করে। এ সময় আয়নাল দস্যু ও অটোচালক অলিকে চিনে ফেলে অনুনয় বিনয় করে বলে “অলি তুই মোরে মারিস না, টাহা পয়সা যা আছে লইয়া যা।”

তিনি বলেন, ঘাতকদের চিনতে পারাই কাল হলো আয়নালের। এরপর ৪ ঘাতক মিলে আয়নাল ও তার স্ত্রী খুকুকে হাত বেধে গলায় কাপড় পেছিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বসত ঘরের আড়ার সাথে জুলিয়ে রাখে। এ সময় আয়নালের ৩ বছরের  একমাত্র মেয়ে শিশু আশফিয়া কান্নাকাটি করলে ঘাতকরা তাকেও গলা টিপে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে।

তিনি আরো জানান, গত ৮ জুলাই নিহত আয়নাল স্থানীয় সাফা বন্দর কৃষি ব্যাংক থেকে ২০ হাজার টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে ঘাতক অলি দেখে ফেলেন। এ ছাড়াও ঘাতক অলি জানতে পারেন যে আয়নালের স্ত্রী খুকু প্রতিবেশীর ঘরে রাখা কিছু স্বর্ণালংকার সম্প্রতি ঘরে নিয়ে এসেছে। ওই টাকা ও স্বর্ণ লুট করার জন্য গত ৩০ জুলাই দিবাগত গভীর রাতে আয়নালের ভাড়াটিয়া বসত ঘরে ঘাতক অলি ও  রাকিবসহ চারজন প্রবেশ করে এ লুট ও হত্যাকাণ্ড ঘটায়।

এর আগে চাঞ্চল্যকর হত্যাকান্ডে জড়িত সন্দেহে একই গ্রামের মালেক (৫৫), শামিম গাজী (২৬), রহিম (১৯), মাহাবুব (২০), সাকিল (১৯), শাহিনকে (১৯) গ্রেফতার করে আদালতে সোপর্দ করো হয়।

উলেখ্য, গত শুক্রবার (৩১জুলাই) সকালে উপজেলার ধানীসাফা গ্রামের একটি বসত ঘর থেকে হাত বাধাঁ ও ঝুলন্ত অবস্থায় অটোচালক আয়নাল, তার স্ত্রী খুকু মনি ও তাদের একমাত্র মেয়ে আশফিয়ার লাশ উদ্ধার করে থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল