২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কাউখালীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

কাউখালীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক -

রাজাপুর উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম নয়নকে (৪০) ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে র‌্যাব। নয়ন রাজাপুর উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামের মোতাহের হোসেন খানের ছেলে। শুক্রবার কাউখালী উপজেলার রকেট ঘাট থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে কাউখালী উপজেলার রকেট ঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ঘেরাও করে নয়ন নামে এক যুবককে আটক করতে সক্ষম হয়। নয়নের স্বীকারোক্তি অনুযায়ী ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। শুক্রবার সন্ধ্যায় গ্রেফতারকৃত নয়নকে কাউখালী থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল