২২ সেপ্টেম্বর ২০২০

কাউখালীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন

কাউখালীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের কাউখালী উপজেলার যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান (হাবি কমান্ডার) (৮৫) বৃহস্পতিবার দুপুরের বার্ধক্যজনিত কারণে কেউন্দিয়া গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি রাজিউন। তিনি স্ত্রী ৯ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন।

ওই দিনই রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। এ সময় রাষ্ট্রপক্ষের প্রতিনিধি হিসাবে উপজেলা নির্বাহী অফিসার মোছা: খালেদা খাতুন রেখা উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন ও সদর ইউনিয়ন চেয়ারম্যান আমিনুর রশিদ মিল্টন গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 


আরো সংবাদ

করোনায় মারা গেলেন স্বাধীন বাংলা ফুটবল দলের নওশেরুজ্জামান প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে বঞ্চিত করায় সৈয়দপুরের সাংবাদিকদের মানববন্ধন ‘দেশি পেঁয়াজের ওপর নির্ভরশীলতা বাড়াতে হবে’ লিবিয়া সরকারের প্রতি সমর্থন অব্যাহত রাখবে তুরস্ক দেশে করোনায় মৃতের সংখ্যা ৫০০০ ছাড়ালো পিরোজপুরে যুবকের মাথাবিহীন নগ্ন লাশ উদ্ধার ‘দিল্লি না ঢাকা, ঢাকা ঢাকা’ স্লোগানে প্রকম্পিত রাজপথ রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় বৃদ্ধা নিহত তিন বছরেও শেষ হয়নি রাণীনগর-কালীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কাজ সরকার ব্যবসায়িক উদ্দেশ্যে গণস্বাস্থ্য কেন্দ্রের কিটের অনুমতি দেয়নি : ডা. জাফরুল্লাহ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও তার ৮ মাসের শিশু নিহত

সকল