৩০ সেপ্টেম্বর ২০২০

পটুয়াখালীতে আ’লীগের ২ গ্রুপে সংঘর্ষে নিহত ২

নিহত ২ জন - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর বাউফলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন বেশ কয়েকজন।

রোববার সন্ধ্যায় উপজেলার কেশবপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রাকিব উদ্দিন রুম্মান তালুকদার (৩৩) এবং তারা আপন চাচাতো ভাই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য ইসরাত তালুকদার (২৪)।

এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

জান গেছে, রোববার সন্ধ্যার পর দিকে বাউফলের কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালেহ উদ্দিন পিকু ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সভাপতি সালেহ উদ্দিন পিকুর দুই ভাই নিহত হন।

ইসাত সভাপতি পিকুর আপন ভাই ও রুম্মান চাচাতো ভাই বলে নিশ্চিত করেছে পুুলিশ। দু’গ্রুপই স্থানীয় এমপি আ স ম ফিরোজের সমর্থক বলে জানা গেছে।

পটুয়াখালীর সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাউফল সার্কেল) ফারুক হোসেন জানান, আগামী ডিসেম্বরে কেশবপুর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গত শুক্রবার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক (ইউপি চেয়ারম্যান) গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এরই জের ধরে রোববার সন্ধ্যায় সাধারণ সম্পাদক ও চেয়ারম্যানের সমর্থকরা সভাপতির আপন ভাই যুবলীগ নেতা ইসাত ও চাচাতো ভাই রুম্মানকে কুপিয়ে হাত-পায়ের রগ কেটে দেয়।

পরে স্থানীয়রা উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)