২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আমতলীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আমতলীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার -

বরগুনার আমতলী উপজেলার লোচা এলাকায় পায়রা নদীর পাশে লোচা স্লুইজগেট খালে ভাসমান অবস্থায় পুলিশ অজ্ঞাতনামা (৩০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে।

মৃত ব্যক্তির পরনে ছিল সাদা রঙের হাফ হাতা গেঞ্জি (পিছনে স্পেফ, সামনের অংশে প্রিন্ট করা) ও সবুজ রঙের ছাপা লুঙ্গি। ময়নাতদন্তের জন্য লাশ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় এলাকাবাসী আজ সকাল ৮টার দিকে লোচা স্লুইজগেট খালে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখে আমতলী থানার পুলিশকে সংবাদ দেয়। পুলিশ গিয়ে খাল থেকে মৃতদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহআলম হাওলাদার বলেন, সকালে স্থানীয়রা অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ খালে ভাসতে দেখে থানায় খরব দেয়। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল