২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মঠবাড়িয়ায় স্বামী-স্ত্রী ও শিশু সন্তানের ঝুলন্ত লাশ উদ্ধার, আটক ৪

মামলার প্রস্তুতি
ভাড়া বাসায় স্বামী-স্ত্রী ও শিশু সন্তানের ঝুলন্ত লাশ -

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ধানীসাফা গ্রামে শুক্রবার দুপুরে ভাড়া ঘর থেকে গৃহকর্তা আটো চালক মো: আয়নাল হক হাওলাদার (৩৫), তার স্ত্রী খুকুমনি (২৫) ও তাদের তিন বছরের কন্যা শিশু আশফিয়া ইসলামের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। আয়নাল হক একই গ্রামের মৃত রতন হাওলাদারের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছে। খুকুমনি বাড়িতে বসে গ্রামের মহিলাদের অর্ডারি জামা-কাপড় তেরি করতো।

দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে ঘরের উত্তর পাশে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে তাদের হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায় বলে ধারনা করা হচ্ছে। আয়নাল ও খুকমনির হাত-পা পেছন দিকে গামছা দিয়ে বাঁধা ছিল।

পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে নিহত অটোচালক আয়নাল হকের আপন বড় ভাই হেলাল হাওলাদার (৮০), প্রতিবেশী চাচা মালেক হাওলাদার (৫২), চাচাত ভাই বেল্লাল হাওলাদার (৪৫) ও একই গ্রামের মাহবুব হাওলাদারকে (১৮) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

এ তিন খুনের ঘটনার তদন্তে আইন শৃংখলাবাহিনীর সিআইডির ছয় সদস্য, পিবিআই এর নয় সদস্য, র‌্যাব ও ডিবির একদল গোয়েন্দা হত্যারহস্য উদঘাটনে ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, অটোচালক মো: আয়নাল হক হাওলাদার পাঁচ মাস আগে ধানীসাফা গ্রামে মো: মোজাম্মেল হাওলাদারের একটি খুপরি ঘরে ভাড়া নিয়ে স্ত্রী খুকুমনি ও কন্যা আসফিয়াকে নিয়ে বসবাস করতো। বৃহস্পতিবার আয়নাল স্ত্রী-কন্যাসহ রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন। দুর্বৃত্তরা সিঁদ কেটে ঘরে প্রবেশ করে তাদের তিন জনকে হত্যা করে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে ঘরের মালামাল তছনছ করে পালিয়ে যায়।

আয়নালের চাচাত ভাই মো: জালাল হাওলাদার জানান, শুক্রবার সকালে তার মেয়ে মহিমা খাতুন (১৫) খুকুমনির কাছে বানাতে দেয়া জামা আনতে গিয়ে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে দরোজায় ধাক্কা দিলে দরোজা খুলে যায়। এ সময়ে তিন জনের লাশ ঝুলতে দেখে সে চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে আসে।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিবারের তিনজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠায়।

বাড়ির মালিক মো: মোজাম্মেল হক জানান, আয়নাল অটো চালিয়ে এবং তার স্ত্রী দর্জি কাজ করে সংসার চালাত। তাদের কোন শত্রু আছে বলে তার জানা নেই।


মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ জ ম মাসুদুজ্জামান মিলু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে একই পরিবারের তিনজনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এটি কোনো আত্মহত্যার ঘটনা নয়। পরিকল্পিত হত্যাকাণ্ড। হত্যার রহস্য উদঘাটনে চারটি গোয়েন্দা সংস্থা কাজ শুরু করেছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহনেওয়াজ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, রহস্য উদঘাটনে তদন্ত চলছে। তদন্ত শেষ না হলে এ ঘটনার কারণ বলা যাচ্ছে না। এ বিষয়ে চারটি বিশেষ তদন্ত দল কাজ শুরু করেছে।


আরো সংবাদ



premium cement