২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গলাচিপায় পালাক্রমে কিশোরী ধর্ষণ, আটক ৫

গলাচিপায় পালাক্রমে কিশোরী ধর্ষণ, আটক ৫ - ছবি : নয়া দিগন্ত

ডাক্তার দেখাতে এসে গলাচিপায় এক কিশোরী (১৯) গণধর্ষণের শিকার হয়েছে। বুধবার গভীর রাতে পৌর শহরের সৈকত মহল নামের একটি আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। এ সময় হোটেল থেকে ৫ ধর্ষককে আটক ও ধর্ষিতাকে উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার ধর্ষিতা বাদি হয়ে থানায় ৫ ধর্ষকের বিরুদ্ধে মামলা করেছে। ধর্ষিতাকে মেডিক্যাল পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গজালিয়া গ্রামের ১৯ বছরের এক কিশোরী বুধবার বিকেলে ডাক্তার দেখাতে গলচিপা শহরে যায়। ডাক্তার দেখানো শেষে রাত যাপনের জন্য শহরের সৈকত মহল আবাসিক হোটেল রুম ভাড়া নেয়। এ সময় পূর্ব পরিচিত শহিদুল (২৪), রশিদ গাজি (৩২), স্বপন (৪০), জিতেন (৩৫), খোকন ডাক্তার (৪৫) ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ রাত সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে ৫ ধর্ষককে আটক করে। এ সময় কিশোরীকে উদ্ধার করা হয়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো: মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের আদালতে এবং ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ

সকল