২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

তালতলীতে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

তালতলীতে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু -

বরগুনার তালতলী উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়ে এক ইউপি চেয়ারম্যানের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আলতাফ হোসেন আকন (৬৮)।

পরিবারিক সূত্রে জানা গেছে, ৭ জুন আলতাফ হোসেন আকন জ্বর, সর্দি-কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট অনুভব করেন। তার শরীরের অবস্থার অবনতি হলে ১২ জুন তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। ১৩ জুন উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে (করোনা ল্যাব) পাঠিয়ে দেয়। তার শরীরের অবস্থার অবনতি হলে ওইদিনই তাকে রবিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়।

১৬ জুন তার করোনা রিপোর্ট আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পজিটিভ আসে। এরপর তার পরিবারের চারজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। তাদেরও করোনা পজেটিভ আসে। পরিবারের পাঁচজনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিক্যঅল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। ইউপি চেয়ারম্যান আলতাফ আকন ছাড়া পরিবারর অন্য সবাই সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।

কিন্তু চেয়ারম্যান আলতাফ আকনের অবস্থার কোনো পরিবর্তন হয়নি। পরে তাকে ওই হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। এক মাস চারদিন চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। উল্লেখ্য ২০১৭ সালে কড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যার হিসেবে তিনি বিজয়ী হন।

বরগুনার সিভিল সার্জন ডা: হুমায়ুন শাহীন খান বলেন, তালতলী উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলতাফ হোসেন আকনের করোনা পজেটিভ ছিল। প্রথমে তাকে আমতলী হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ১৩ জুন বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছিল। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। বরগুনা জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত ৬ জন হয়ে মারা গেছেন।


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল