২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় ইয়াবা সেবনকালে ইউপি চেয়ারম্যানসহ আটক ৩

বরগুনায় ইয়াবা সেবনকালে ইউপি চেয়ারম্যানসহ আটক ৩ - ছবি : নয়া দিগন্ত

বরগুনায় হোটেল কক্ষে ইয়াবা সেবন ও জুয়া খেলার সময় বরগুনার বেতাগী সদর ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মহসিন ফয়সাল অপুসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

রোববার বিকেল সাড়ে ৩টার দিকে বরগুনার তাজবিন হোটেলে অভিযান চালিয়ে পুলিশ ওই তিনজনকে আটক করে। এ সময় ওই কক্ষে তল্লাশি চালিয়ে ইয়াবা সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়।

অভিযানটি পরিচালনা করেন সদর থানার ওসি (তদন্ত) শহীদুল ইসলাম। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের তাজবিন হোটেলে অভিযান চালিয়ে ইয়াবা সেবনের সময় চেয়ারম্যান নজরুল ইসলাম এবং তার অপর দুই সহযোগী আক্কাস শরীফ ও মোহসিনকে আটক করা হয়েছে। এ সময় ইয়াবা সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়।

বরগুনা সদর থানার ওসি তদন্ত মো: শহীদুল ইসলাম বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল