২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও উদীচীর সভাপতি করোনায় আক্রান্ত

আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও উদীচীর সভাপতি করোনায় আক্রান্ত -

আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: শংকর প্রসাদ অধিকারী ও উপজেলা উদীচি শিল্পী গোষ্ঠীর সভাপতি ও মানবাধিকার কর্মী অশোক কুমার মজুমদার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা উভয়ই নিজ নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। 

জানা গেছে, মঙ্গলবার আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: শংকর প্রশাদ অধিকারী তার শরীরে জ্বর, সর্দি-কাশি অনুভব করেন। বুধবার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও উপজেলা উদীচী শিল্পী গোষ্ঠির সভাপতি অশোক কুমার কর্মকারের নমুনা আমতলী উপজেলা স্বাস্থ্য বিভাগ সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পিপিআর ল্যাবে (করোনা ল্যাবে) পাঠিয়ে দেন।

শুক্রবার রাতে তাদের নমুনা প্রতিবেদন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। ওই প্রতিবেদনে তারা করোনায় আক্রান্ত বলে উল্লেখ করা হয়। তারা উভয়ে বাসার আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: শাহাদাত হোসেন বলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী ও উদীচি শিল্পী গোষ্ঠীর সভাপতি অশোক মজুমদার বাসার আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তিনি আরো বলেন, উপজেলার মানুষের জন্য কাজ করতে গিয়ে স্বাস্থ্য কর্মকর্তাসহ ৪ জন চিকিৎসক এবং ৩ জন কর্মচারী এখন পর্যন্ত প্রাণঘাতী করোনা করোনায় আক্রান্ত হয়েছেন।

বরগুনার সিভিল সার্জন ডা: হুমায়ুন শাহিন খান বলেন, আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শংকর প্রসাদ অধিকারী বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল