২৯ সেপ্টেম্বর ২০২০

করোনা উপসর্গ নিয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় ১১১নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মনিরা বেগম (৪০) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। নিহত মনিরা বেগম উপজেলার সবুজ নগর এলাকার দেলোয়ার হোসেন মুন্সির মেয়ে ও একই গ্রামের বাবুল মিয়ার স্ত্রী।

পারিবারিক ও স্থানীয় সূএে জানা গেছে, ওই শিক্ষিকার গত ৪/৫ দিন আগে হালকা জ্বর ও স্বর্দি কাশি দেখা দেয়। আজ সকাল ৯টায় অবস্হার অবনতি হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় তিনি মৃত্যু বরন করেন।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: ফেরদেীস ইসলাম বলেন, ওই স্কুল শিক্ষিকাকে মুমুর্ষ অবস্থায় আনার কিছুক্ষণের মধ্যেই জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)