১৪ আগস্ট ২০২০

করোনা উপসর্গ নিয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

-
24tkt

পিরোজপুরের মঠবাড়িয়ায় ১১১নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মনিরা বেগম (৪০) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। নিহত মনিরা বেগম উপজেলার সবুজ নগর এলাকার দেলোয়ার হোসেন মুন্সির মেয়ে ও একই গ্রামের বাবুল মিয়ার স্ত্রী।

পারিবারিক ও স্থানীয় সূএে জানা গেছে, ওই শিক্ষিকার গত ৪/৫ দিন আগে হালকা জ্বর ও স্বর্দি কাশি দেখা দেয়। আজ সকাল ৯টায় অবস্হার অবনতি হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় তিনি মৃত্যু বরন করেন।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: ফেরদেীস ইসলাম বলেন, ওই স্কুল শিক্ষিকাকে মুমুর্ষ অবস্থায় আনার কিছুক্ষণের মধ্যেই জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


আরো সংবাদ

বার কাউন্সিলের পরীক্ষায় ৩৫৯০ পরীক্ষার্থীর অংশগ্রহণের সুযোগ : শিশির মনিরের ধন্যবাদ শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র শোক দিবসে পথ চলতে যে নিয়মগুলো মানতে হবে ফরিদপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান সিনহা হত্যা : ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডে নিল র‌্যাব শিশু উন্নয়ন কেন্দ্রের ৯ কর্মকর্তাকে পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ খুলনায় হাসুয়া দিয়ে কুপিয়ে যুবক হত্যা সরকার সংবিধানের পবিত্রতাকে লঙ্ঘন করছে : ফখরুল ওজন কমানো ও ব্রণ সমস্যা এক ফলে দুই উপকার!

সকল