২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

উজিরপুরে নারী মাদক কারবারি আটক

উজিরপুরে নারী মাদক কারবারি আটক - নয়া দিগন্ত

বরিশালের উজিরপেুরে ৯১ কেজি গাঁজা ও ৭ হাজার ৬৮০ পিস ইয়াবাসহ ফাতেমা আক্তার (৩৫) নামের এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৮ (র‌্যাব)। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত ওই নারী উপজেলার গুঠিয়া ইউনিয়নের পশ্চিম ডহরপাড়া গ্রামের হুমায়ুন কবিরের স্ত্রী।

র‌্যাব-৮ এর পক্ষ থেকে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার গুঠিয়া ইউনিয়নের পশ্চিম ডহরপাড়া গ্রামে মাদক বিক্রেতা ফাতেমার বসত বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় সে পালানোর চেষ্টা করলে র‌্যাবের সদস্যরা তাকে আটক করে। পরে মাদক বিক্রেতা ফাতেমার দেয়া তথ্যানুযায়ী তার বসতঘরের বিভিন্নস্থান থেকে ৯১ কেজি গাঁজা ও ৭ হাজার ৬৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এ ঘটনায় গ্রেপ্তারকৃত ফাতেমার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক বিক্রেতা ফাতেমা তাদেরকে জানিয়েছে যে, সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন প্রান্ত থেকে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজার বড় বড় চালান এনে উজিরপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলো।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল