২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠিতে পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন

ঝালকাঠিতে পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন - ছবি : নয়া দিগন্ত

করোনাভাইরাস পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন করেছে। বুধবার সকাল ১১টায় স্থানীয় প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঝালকাঠি প্রেস ক্লাব আয়োজিত মানববন্ধনে সুজন, কমিউনিস্ট পার্টি, ছাত্র ইউনিয়ন, বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ, দুরন্ত ফাউন্ডেশন, ইয়ুথ অ্যাকশন সোসাইটি, রক্ত কনিকা, মানব কল্যাণ সোসাইটি, কালের কণ্ঠ শুভসংঘ, প্রথম আলো বন্ধুসভাসহ বিভিন্ন সামাজিক সংস্কৃতিক সংগঠন ও নানা শ্রেণি পেশার মানুষ স্বাস্থ্যবিধি মেনে অংশ গ্রহণ করেন।
মানববন্ধন শেষে স্বাস্থ্য সচিবের কাছে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত, সাধারণ সম্পাদক মো: আক্কাস সিকদার, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও সুসাশনের জন্য নাগরিক সুজনের জেলা কমিটির সাধারণ সম্পাদক মহিন তালুকদার মঈন, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক প্রশান্ত দাস হরি, প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক কে এম সবুজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অলোক সাহা, প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সভাপতি রফিকুল ইসলাম, প্রথম আলো বন্ধুসভার সভাপতি শাকিল আহম্মেদ রনি, কালের কণ্ঠ শুভসংঘের সাধারণ সম্পাদক ও দুরন্ত ফাউন্ডেশনের সভাপতি তাসিন অনিক মৃধা ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাহফুজা মিষ্টি।

বক্তারা বলেন, ঝালকাঠিতে বর্তমানে করোনায় আক্তান্তের সংখ্যা প্রায় তিনশ। করোনায় মৃত্যু হয়েছে ১১ জনের, উপসর্গ নিয়ে মারা গেছেন ৩৪ জন। নমুনা সংগ্রহের পরে জেলা সদর থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে বিলম্বে রিপোর্ট আসার কারণে ঝুঁকিতে রয়েছে ঝালকাঠিবাসী। অনেকে রিপোর্ট পাওয়ার আগেই মৃত্যুবরণ করেছে। তাই অতিদ্রুত পিসিআর ল্যাব স্থাপনের দাবি জানিয়েছে বক্তারা।

 


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল