১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

আমতলীতে গাঁজাসহ শ্রমিকলীগ সভাপতির ভাগ্নে গ্রেফতার

-

চলমান মাদক বিরোধী অভিযানে বরগুনার আমতলী থানা পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ আঠারো গাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি নান্নু ডাক্তারের ভাগ্নে এলাকার চিহ্নিত মাদক কারবারী মো: শাহীন মৃধাকে (২৫) গ্রেফতার করেছে। সোমবার আদালতের মাধ্যমে মাদক কারবারীকে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার ওসি মো: শাহআলমের নির্দেশনায় এসআই আবুল বাশার ও তার সঙ্গে থাকা পুলিশ সদস্যরা আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের সাহেববাড়ী বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে উপজেলার আঠারো গাছিয়া ইউনিয়নের গাজীপুর বন্দরের চরপাড়ার চিহ্নিত মাদক কারবারী ওই এলাকার মৃত শাহআলম মৃধার ছেলে মো: শাহীন মৃধাকে গাঁজা বেচাকেনা করার সময় আটক করে। এ সময় তাদের শরীর তল্লাশি করে ১৫ গ্রাম গাঁজা উদ্ধার করে। তিনি দীর্ঘদিন ধরে মাদক কারবারের সাথে জড়িত বলে স্বীকার করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানায়, আঠারো গাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি নান্নু ডাক্তারের ছত্রছায়ায় থেকেই তার ভাগ্নে শাহীন মৃধা দীর্ঘদিন ধরে এ এলাকায় মাদক কারবারী করে আসছে।

আটককৃত মাদক কারবারীর বিরুদ্ধে আমতলী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার দুপুরের পরে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিজ্ঞ বিচারক মো: সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

আমতলী থানার অফিসার ইনচার্জ মো: শাহআলম হাওলাদার বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement