২৮ জানুয়ারি ২০২১
`

বেতাগীতে করোনায় সাংবাদিকসহ নতুন আক্রান্ত ৭ জন, মোট শনাক্ত ৩২

বেতাগীতে করোনায় সাংবাদিকসহ নতুন আক্রান্ত ৭ জন, মোট শনাক্ত ৩২ -

বরগুনার বেতাগীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে এক সাংবাদিক, স্কুল শিক্ষক, এনজিও কর্মী ও পল্লী বিদ্যুৎতের স্টাফসহ ৭ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় এ পর্যন্ত মোট ৩২ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর ভিতর একজন মারা গেছেন এবং আক্রান্ত এক চিকিৎসক ও স্বাস্থ্য সহকারীসহ মোট নয়জন সুস্থ হয়েছেন।

বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটের দায়িত্বে থাকা ডা: রবীন্দ্রনাথ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ‘আক্রান্ত ওই সংবাদিক ও এনজিও কর্মীর নমুনা ২ জুলাই এবং বাকিদের নমুনা ৩ জুলাই সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। গতকাল শনিবার (৪ জুলাই) রাতে তাদের পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। ইতোমধ্যে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।



আরো সংবাদ


করোনা ভ্যাকসিন : যে ৪ গুরুত্বপূর্ণ প্রশ্নের জবাব এখনো মেলেনি ২ হাজার ৩৭৪ কোটি টাকার বিটকয়েন ভর্তি হার্ড ডিস্ক ছুঁড়ে ফেলেছেন তিনি পেঁয়াজের বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথমপত্র সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথমপত্র গদ্যাংশ : নিমগাছ ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি প্রস্তুতি : দরকারী পরামর্শ নবম ও দশম শ্রেনীর লেখাপড়া : বাংলাদেশ ও বিশ্বপরিচয় প্রথম অধ্যায় : পূর্ব বাংলার আন্দোলন ও জাতীয়তাবাদের উত্থান (১৯৪৭-১৯৭০) একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান টিকা নিয়ে সংশয় দূর করা যেত

সকল