২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

উজিরপুরে সন্ধ্যা নদী থেকে যুবতীর লাশ উদ্ধার

-

বরিশালের উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের সন্ধ্যা নদীর শাখা কচা নদী থেকে ২০ থেকে ২৫ বছর বয়সী এক যুবতীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৫টার দিকে ওই ইউনিয়নের হারতা বাজার (উত্তর পাড়) সংলগ্ন স্থানীয় বাবু সরদার বাড়ির সামনের সন্ধ্যা নদীর শাখা কচা নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়। তার পরিচয় জানা যায়নি।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাতাব হোসেন জানান, শুক্রবার দুপুর ১টার দিকে স্থানীয়রা নদীর তীরে ওই যুবতীর অর্ধগলিত লাশ দেখতে পেয়ে থানা পুলিশে সংবাদ দেয়। থানা থেকে ঘটনাস্থল দূরে হওয়ায় বিকেল ৫টার দিকে পৌঁছে লাশটি উদ্ধার করা হয়েছে।

এসআই মাহাতাব আরো জানান, উদ্ধার হওয়া লাশটি অর্ধগলিত এবং ২০ থেকে ২৫ বছর বয়সী কোনো যুবতীর হবে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, অজ্ঞাত পরিচয়ের ওই যুবতীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই সাথে লাশের পরিচয় জানার জন্য চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল