২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দুমকিতে ১ হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

-

পটুয়াখালীর দুমকিতে ১ হাজার পিস ইয়াবাসহ মো: মেহেদী হাসান রাকিব (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার দুমকি থানা ব্রিজ এলাকা থেকে এএসআই সোহেলের নেতৃত্বে টহল পুলিশ সন্দেহভাজন যুবক রাকিবকে আটক করে। এ সময় তার দেহ তল্লাসী করলে ১ হাজার পিস ইয়াবার চালান উদ্ধার হয়।

গ্রেফতারকৃত যুবক মো: মেহেদী হাসান রাকিবের গ্রামের বাড়ি একই উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের উত্তর রাজাখালী গ্রামে। তার পিতার নাম রাজ্জাক হাওলাদার।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে একটি অটোবাইকযোগে থানা ব্রিজ নেমে সন্দেহজনক ঘোড়াঘুরি কালে টহল পুলিশ রাকিবকে আটক করে তার দেহ তল্লাসী চালায়। এ সময় তার প্যান্টের পকেট থেকে পলিথিন পেপারে মোড়ানো প্যাকেটে ১ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এ ব্যাপারে দুমকি থানায় একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসান গ্রেফতারের সত্যতা নিশ্চিৎ করে জানান, মাদক নিয়ন্ত্রণ আইনের নিয়মিত মামলায় গ্রেফতার করে তাকে কোর্টে চালান দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে কাতারের আমির বাগাতিপাড়ায় আগুনে পুড়লো ৭ কৃষক পরিবারের বসতঘরসহ গরু-ছাগল

সকল