২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে একদিনে ৪ জনের মৃত্যু

-

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বরিশালে শনিবার চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দু’জন শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ড ও আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। একইদিন আগৈলঝাড়া উপজেলায় আরো দু’জনের মৃত্যু হয়েছে।

রোববার সকালে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তিরা হলেন নগরীর ৪ নম্বর ওয়ার্ড পলাশপুর এলাকার আইজউদ্দিন আকনের ছেলে খালেক আকন (৪০)। তিনি গত বৃহস্পতিবার দুপুরে করোনার উপসর্গ নিয়ে শেবাচিমের করোনা ওয়ার্ডে ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে পাঠানোর পর সেখানে শনিবার দিবাগত রাত ১১টা ১০ মিনিটে তার মৃত্যু হয়। এর আগে রাত ১০টা ১০ মিনিটে একই হাসপাতালের করোনা ওয়ার্ডে উপসর্গ নিয়ে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নাইয়াপট্টি এলাকার ফিরোজ আলমের ছেলে পারভেজের (৩০) মৃত্যু হয়। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

অপরদিকে আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নে এক ব্যক্তি (৪৫) এবং রত্মপুর ইউনিয়নে একজন (৬৫) করোনার উপসর্গ নিয়ে শনিবার সন্ধ্যায় নিজ বাড়িতে মারা গেছেন। তাদের দু’জনকে দাফন করেছেন বারপাইকা আল-মদিনা ফাউন্ডেশনের সাত সদস্যর একটি টিম।


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল