১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

লালমোহনে নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু

লালমোহনে নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু - প্রতীকী

ভোলার লালমোহনে আবুল কালাম মাঝি (৫০) নামের এক জেলে বজ্রপাতে নিহত হয়েছে। শনিবার ধলীগৌরনগরের পাটাওয়ারীর হাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, আবুল কালাম মাঝি শনিবার মাছ ধরার জন্য মেঘনা নদীতে যায়। সেখানে শনিবার দুপুরে বজ্রপাতে তার মৃত্যু হয়। তবে তার লাশ এখনো নিখোঁজ রয়েছে। তার পিতার নাম মৃত আবুল কাশেম পাটাওয়ারীর হাট এলাকার এমরান মৌলভী বাড়ীর বাসিন্দা। ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে তার।

এ ব্যাপারে ধলীগৌরনগরের ৭ নং ওয়ার্ড মেম্বার মো. আবু মিয়া বলেন কালাম মাঝির লাশ পাওয়া যায়নি, এবং আরো দুই জেলে আহত হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেনে এসেছে।


আরো সংবাদ



premium cement
পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার

সকল