২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লালমোহনে নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু

লালমোহনে নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু - প্রতীকী

ভোলার লালমোহনে আবুল কালাম মাঝি (৫০) নামের এক জেলে বজ্রপাতে নিহত হয়েছে। শনিবার ধলীগৌরনগরের পাটাওয়ারীর হাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, আবুল কালাম মাঝি শনিবার মাছ ধরার জন্য মেঘনা নদীতে যায়। সেখানে শনিবার দুপুরে বজ্রপাতে তার মৃত্যু হয়। তবে তার লাশ এখনো নিখোঁজ রয়েছে। তার পিতার নাম মৃত আবুল কাশেম পাটাওয়ারীর হাট এলাকার এমরান মৌলভী বাড়ীর বাসিন্দা। ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে তার।

এ ব্যাপারে ধলীগৌরনগরের ৭ নং ওয়ার্ড মেম্বার মো. আবু মিয়া বলেন কালাম মাঝির লাশ পাওয়া যায়নি, এবং আরো দুই জেলে আহত হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেনে এসেছে।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল