২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজাপুরে বিশখালী নদীতে পড়ে কলেজ ছাত্র নিখোঁজ

বিশখালী নদীতে ডুবে যাওয়া কলেজ ছাত্র রাকিব - নয়া দিগন্ত

ঝালকাঠির রাজাপুরে বিশখালী নদীতে পড়ে গিয়ে রাকিব হাওলাদার (২২) নামে এক কলেজ ছাত্র নিখোঁজ হয়েছে। বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে মঠবাড়ি বাদুরতলা লঞ্চঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ প্রতিবেদন লেখার সময় বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত নদীর পানিতে নিখোঁজ কলেজ ছাত্রের সন্ধান মেলেনি।

নিখোঁজ রাকিব উপজেলার মঠবাড়ির পুখরিজানা গ্রামের রাজ্জাক হাওলাদারের ছেলে এবং বরিশালের হাতেম আলী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাতে বাদুরতলা লঞ্চঘাটের পাশে নোঙর করা ছোট একটি বালুর জাহাজে বসে কয়েকজন বন্ধুর সাথে গল্প করছিল রাকিব। এ সময় নদী থেকে ঢাকাগামী একটি বড় লঞ্চ যাচ্ছিল। লঞ্চের ঢেউ এসে বালুর জাহাজে আছড়ে পড়ে। এতে শরীরে পানি ঝাপটা লাগলে গল্পরত সবাই লাফিয়ে লঞ্চঘাটের পল্টুনে চলে যেতে পাড়লেও রাকিব পা পিছলে নদীতে পড়ে যায়। এ সময় ঢেউয়ের তোড়ে বালুর জাহাজটি লঞ্চঘাটের পল্টুনের সাথে মিশে যায়। পল্টুন ও বালুর জাহাজের মাঝখানে চাপাপড়ে রাকিব নদীতে তলিয়ে যায়।

সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও নিখোঁজ রাকিবের স্বজনরা ট্রলার নিয়ে অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন।

রাজাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জলিল সিকদার বলেন, ঘটনার পর থেকেই নিখোঁজ কলেজ ছাত্রের সন্ধানে কাজ করছে ফায়ার সার্ভিস। ঝালকাঠি থেকে একটি ডুবুরী দল ইতোমধ্যে চলে এসেছে। তবে নদীতে তীব্র স্রোত থাকায় ডুবুরি দলের কাজ করতে বেগ পেতে হচ্ছে। তবে ঘটনাস্থলের পূর্ব ও পশ্চিম দিকের অন্তত ১০ কিলোমিটার এলাকায় ট্রলার ও জাল দিয়ে অনুসন্ধান চলছে।


আরো সংবাদ



premium cement
ইউরোপ ও কিরগিজস্তানগামী শ্রমিকদের বহির্গমন ছাড়পত্রে অনিয়ম চুয়েট বন্ধ ঘোষণা : ভিসি অফিসে ক্ষুব্ধ শিক্ষার্থীদের তালা এলএনজি ও সার আমদানিসহ ক্রয় কমিটিতে ৮ প্রস্তাব অনুমোদন মাহাথিরের ছেলেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত শুরু থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৩০ জনের মৃত্যু বৌভাতের অনুষ্ঠানে গিয়ে দুর্ঘটনা ফুটেছে কৃষ্ণচূড়া- জেগেছে রাঙা মঞ্জুরি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের ৫ জন গ্রেফতার তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন দাবিতে উত্তরের ১২ উপজেলায় মানববন্ধন, সমাবেশ প্রতিটি সংসদীয় এলাকায় ‘এমপিরাজ’ তৈরি হয়েছে : রিজভী উপজেলা নির্বাচন ব্যর্থ হলে গণতন্ত্রের ধারা ক্ষুণ্ণ হবে : সিইসি

সকল