১২ জুলাই ২০২০

লালমোহনে সম্মুখ সারির যোদ্ধাদের মাঝে পিপিই বিতরণ এমপি শাওনের

লালমোহনে জনপ্রতিনিধি, সচিব ও গ্রামপুলিশের মাঝে পিপিই বিতরণ করছেন এমপি শাওন - নয়া দিগন্ত

ভোলার লালমোহনে মহামারী করোনা প্রাদূর্ভাবে তৃণমূলের সাধারণ মানুষকে সতর্ক ও সচেতন রাখতে সম্মুখ সারিতে থাকা ইউপি চেয়ারম্যান, সচিব, মেম্বার ও গ্রাম পুলিশদের হাতে সুরক্ষা সামগ্রী পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) তুলে দিয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন।

রোববার (৩১ মে) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের হাতে এসব পিপিই তুলে দেন তিনি।

বিতরণকালে এমপি শাওন বলেন, মহামারী করোনা সারাবিশ্বে ছাড়িয়ে আমাদের দেশেও হানা দিয়েছে। এ মহামারী থেকে বাঁচার একমাত্র উপায় সতর্ক ও সচেতন থাকা। গ্রামাঞ্চলের সাধারণ মানুষের মাঝে সরকারের স্বাস্থ্য বিভাগ কর্তৃক প্রদত্ত স্বাস্থ্যবিধি পৌঁছে দিয়ে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে কাজ করছেন ইউপি চেয়ারম্যান, সচিব, ইউপি মেম্বারসহ গ্রাম পুলিশ সদস্যরা। তাদের সুরক্ষার কথা ভেবেই মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব পিপিই প্রদান করা হচ্ছে।

এ সময় সর্বস্তরের জনগণকে সরকার কর্তৃক প্রদত্ত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবানও জানান এমপি শাওন।

এদিন উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীসহ ৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, ইউপি মেম্বার ও গ্রামপুলিশসহ মোট ৪২০ জনের মাঝে পিপিই বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাবিবুল হাসান রুমি, লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমুখ।


আরো সংবাদ