০৭ জুলাই ২০২০

বরিশালে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট একদিনে ৪ রোগীর মৃত্যু

বরিশালে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট একদিনে ৪ রোগীর মৃত্যু - সংগৃহীত

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে জ্বর, কাশি ও শ্বাস কষ্ট নিয়ে করোনা ওয়ার্ডে চারজন রোগীর মৃত্যু হয়েছে। রোববার বিকেলে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া গ্রামের ৬০ বছর বয়সী এক বৃদ্ধ ও ঝালকাঠির নলছিটি উপজেলার ৬৫ বছর বয়সী অপর এক বৃদ্ধ মারা যান।

এছাড়া সকালে বরিশাল নগরীর ১৩ নং ওয়ার্ডের কাজিপাড়া এলাকার ৬৫ বছর বয়সী বৃদ্ধ এবং উজিপুর উপজেলার সাতলা গ্রামের ৫০ বছর বয়সী একজন মারা যান। তাদের নমুনা সংগ্রহ করে শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এসএম মনিরুজ্জামান জানান, এ নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে ৩৩ জন মারা যান। এর মধ্যে ৩ জনের করোনা শনাক্ত হয়।

তিনি আরো জানান, এ পর্যন্ত করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন ২১৯ রোগী। এর মধ্যে ৬৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। সূত্র: ইউএনবি


আরো সংবাদ

সাতক্ষীরার কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মায়ের পর ছেলের মৃত্যু তালেবান সহিংসতা আফগান শান্তি প্রক্রিয়ায় ‘মারাত্মক হুমকি’ : আশরাফ গনি খুলনার সেই ২ শ্রমিক নেতাকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ বাংলাদেশে করোনায় আরো ৫৫ জনের মৃত্যু লকডাউনের চতুর্থ দিনে যেমন চলছে ওয়ারী আমেরিকায় অনলাইনে ক্লাস করা বিদেশি ছাত্র-ছাত্রীদের ভিসা প্রত্যাহার করা হবে নাসিরনগরে বিএনপির উদ্যোগে কর্মহীন ও দরিদ্রদের মাঝে নগদ অর্থ প্রদান জামালপুরে নতুন ৮ জনের করোনা শনাক্ত ভাড়াটিয়াদের মধ্যে ঝগড়ায় একজন নিহত শৈলকুপায় করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু দুর্নীতি ও লুটপাটই হচ্ছে ওবায়দুল কাদেরের কাছে পূর্ণিমার আলো : রিজভী

সকল